সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজে 'সেক্সুয়াল মেডিসিন আপডেট' শীর্ষক সভা অনুষ্ঠিত

আজ ১৭ই মে (বুধবার) সাউথ এশিয়ান সোসাইটি অফ সেক্সুয়াল মেডিসিন, বাংলাদেশ এসোসিয়েশন অব সাইকিয়াট্রিস্টস,  ইউরোলোজীক্যাল সার্জনস,  গাইনী ও অবসটেট্রিশিয়ান্স, ডার্মাটোলোজিস্ট ও এন্ডোক্রাইনোলোজিস্টের যৌথ উদ্যোগে ও সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ টিচার্স এসোসিয়েশনের সার্বিক সহযোগিতায় সিলেট এম.এ. জি ওসমানী  মেডিকেল কলেজে ‘সেক্সুয়াল মেডিসিন আপডেট ‘ শীর্ষক সভা অনুষ্ঠিত হয়।  
উক্ত সভার সভাপতিত্ব করেন প্রফেসর এন কে সিনহা। এ অনুষ্ঠানে আরো উপস্থিতি ছিলেন উক্ত হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মাহবুবুর রহমান , প্রফেসর এ.কে.এম আনোয়ারুল ইসলাম, প্রফেসর রওশন আরা বেগম, প্রফেসর এম জাহাঙ্গীর কবির , প্রফেসর রাশেদ মোহাম্মদ খান, ডা. আর.কে.এস রয়েল, ডা. মো. শামসুল আহসান মাকসুদ,  ডা. মো. ফিরোজ আমিনসহ উক্ত মেডিকেল এবং অন্যান্য মেডিকেল থেকে আগত প্রবীন ও নবীন চিকিৎসকবৃন্দ।  
 অনুষ্ঠানে ৬ টি বৈজ্ঞানিক প্রবন্ধ পাঠ ও প্রশ্নোত্তর পর্ব সম্পন্ন হয়। সর্বশেষে বিশেষজ্ঞদের আলোচনা ও ধন্যবাদ জ্ঞাপনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।
প্রতিবেদক, মনেরখবর.কম


লক্ষ্য করুন- মানসিক স্বাস্থ্য বিষয়ক খবর বা প্রেস রিলিজও আমাদের পাঠাতে পারেন। বৈজ্ঞানিক সেমিনার, বিশেষ ওয়ার্কশপ, সাংগঠনিক কার্যক্রমসহ মানসিক স্বাস্থ্য বিষয়ক যে কোনো খবর পাঠাতে news@www.monerkhabor.com এই ইমেইলটি ব্যবহার করতে পারেন আপনারা।

Previous articleমাথার বামপার্শ্বে প্রচন্ড ব্যথা, ঘুম হয় না
Next articleশিক্ষা প্রতিষ্ঠানে বাচ্চাদের খেলার মাঠ থাকা জরুরি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here