মূল পাতা / সংবাদ / বিএসএমএমইউ মনোরোগবিদ্যা বিভাগ অ্যালামনাইয়ের নৌবিহার

বিএসএমএমইউ মনোরোগবিদ্যা বিভাগ অ্যালামনাইয়ের নৌবিহার

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের মনোরোগবিদ্যা বিভাগ অ্যালামনাইয়ের পক্ষ থেকে একটি নৌবিহারের আয়োজন করা হয়েছে। ২ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য এই নৌবিহারের গন্তব্য ঢাকার সদরঘাট থেকে চাঁদপুর। এই নৌবিহারের আহ্বায়ক মনোরোগবিদ্যা বিভাগের চেয়ারম্যান প্রফেসর ডা. ঝুনু শামসুন্নাহার বলেন, ‘আমরা প্রতি তিন বছর পর পর বড় পরিসরে অ্যালামনাইয়ের পক্ষ থেকে কোন একটি অনুষ্ঠানের আয়োজন করি। ২০১৬ সালে আমরা একটি গেট টুগেদার করেছি। এবারের নৌবিহারও একটি বড় আয়োজন।’ প্রফেসর ডা. ঝুনু শামসুন নাহার আরো জানান, নৌবিহারে অংশ নেওয়ার জন্য ২০ জানুয়ারির মধ্যে রেজিস্ট্রেশন করতে হবে।

মনোরোগবিদ্যা বিভাগের অধ্যাপক ডা. এম এ সালাম, ডা. মহসিন আলী শাহ, ডা.হাফিজুর রহমান চৌধুরী, ডা. এস এম আতিকুর রহমানের সাথে যোগাযোগ করে রেজিস্ট্রেশন করা যাবে। প্রতিজনের রেজিস্ট্রেশন ফি ২০০০ টাকা, যদি সাথে সঙ্গী থাকে, তবে সঙ্গী প্রতি আরো ১০০০ টাকা, ৫ থেকে ১০ বছর বয়সী শিশুদের জন্য ৫০০ টাকা।

প্রতিবেদক, মনেরখবর.কম


লক্ষ্য করুন- মানসিক স্বাস্থ্য বিষয়ক খবর বা প্রেস রিলিজও আমাদের পাঠাতে পারেন। বৈজ্ঞানিক সেমিনার, বিশেষ ওয়ার্কশপ, সাংগঠনিক কার্যক্রমসহ মানসিক স্বাস্থ্য বিষয়ক যে কোনো খবর পাঠাতে news@monerkhabor.com এই ইমেইলটি ব্যবহার করতে পারেন আপনারা।