মূল পাতা / সংবাদ / বীকন পয়েন্টের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

বীকন পয়েন্টের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

মাদকাসক্তি ও মানসিক রোগ চিকিৎসা কেন্দ্র বীকন পয়েন্টের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে গত ১২ মে। এ উপলক্ষে বীকন পয়েন্টের গুলশানের নিজস্ব ভবনে ছিলো একটি অনাড়ম্বর অনুষ্ঠান।

এ অনুষ্ঠানে অংশ নেন দেশের বিশিষ্ট মনোরোগ বিশেষজ্ঞ, সাইকোলজিস্ট, সাংবাদিক ও বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের সাথে সংশ্লিষ্ট বিশিষ্টজনেরা।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের মহাপরিচালকের পক্ষে অধিদপ্তরের চিকিৎসা ও পুনর্বাসন পরিচালক মো: মফিদুল ইসলাম। সভাপতি ছিলেন মনোরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা: মো: গোলাম রাব্বানী।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বীকন পয়েন্টের চেয়ারম্যান মো: এবাদুল করিম। এছাড়াও বক্তব্য রাখেন বীকন পয়েন্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট (অপারেশন) মো: হানিফ, বীকন পয়েন্টের ব্যবস্থাপনা পরিচালক মো: নিয়াজুল করিম, ভাইস প্রেসিডেন্ট মেডিকেল সার্ভিসেস ডা. মো: নূরুল হক, ব্রিগেডিয়ার জেনারেল ডা. মো: আজিজুল ইসলাম ও সাবেক স্বাস্থ্য উপদেষ্টা অধ্যাপক ডা. সৈয়দ মোদাচ্ছের আলী।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত থেকে বীকন পয়েন্টকে শুভেচ্ছা জানান অধ্যাপক ডা. কর্নেল নূরুল আজিম, অধ্যাপক ডা. এ এইচ এম মোস্তাফিজুর রহমান, অধ্যাপক মেজর (অব) ডা. এম এ ওহাব প্রমূখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন বীকন পয়েন্টের সিনিয়র এক্সিকিউটিভ মো: বেলাল হোসেন।