পাবনা মানসিক হাসপাতাল সম্পর্কে জানাতে ফেসবুক লাইভ! 1

পাবনা মানসিক হাসপাতাল সম্পর্কে জানাতে ফেসবুক লাইভ!

মানসিক রোগের চিকিৎসায় দেশের সর্ববৃহৎ প্রতিষ্ঠান পাবনা মানসিক হাসপাতাল। অথচ এই হাসপাতল সম্পর্কে সাধারণ মানুষের নেই স্পষ্ট কোন ধারনা। এই হাসাপাতালকে ঘিরে প্রচলিত রয়েছে নানা ধরনের গল্প, নানা ধরনের কুসংস্কার- যেগুলোতেই বিশ্বাস করে দেশের বেশির ভাগ মানুষ।

এবার পাবনা মানসিক হাসপাতাল সম্পর্কে মানুষকে সঠিক ধারণা দিতে উদ্যোগী হয়েছে মানসিক স্বাস্থ্য বিষয়ক মাসিক ম্যাগাজিন ও অনলাইন পোর্টাল ‘মনের খবর’।

এই উদ্যোগের অংশ হিসেবে পত্রিকাটির পক্ষ থেকে আগামীকাল (১৩ ডিসেম্বর) বৃহ:বার পাবনা মানসিক হাসপাতালে ফেসবুক লাইভ ও গোলটেবিল আলোচনার আয়োজন করা হয়েছে।

পাবনা মানসিক হাসপাতাল এর কনফারেন্স হল থেকে  আগামীকাল বিকেল  ৪.০০-৫.০০ টা পর্যন্ত  “মানসিক রোগ চিকিৎসা ও পাবনা মানসিক হাসপাতাল” শীর্ষক ফেসুবুক লাইভের মাধ্যমে দর্শকরা সরাসরি জানতে পারবেন এই হাসপাতাল নিয়ে সমাজে প্রচলিত কুসংস্কার, পাবনা মানসিক হাসপাতালের ইতিহাস, বর্তমান চিকিৎসা ব্যবস্থার মান, বিদ্যমান সুযোগ সুবিধা ও ভবিষৎ পরিকল্পনাসহ নানা বিষয়ে।

ফেসবুক লাইভটি “মনের খবর-ফেসবুক” পেজ থেকে সম্প্রচারিত হবে।

এর আগে এদিন বেলা ১১.০০ টায় একই স্থানে “পাবনা মানসিক হাসপাতাল: বর্তমান চিত্র ও সম্ভাবনা” শীর্ষক গোলটেবিল আলোচনা অনুষ্ঠিত হবে।

উভয় কর্মসূচিতে দেশের খ্যাতনামা মনোরোগ ‍বিশেষজ্ঞগণ আলোচনায় অংশগ্রহণ করবেন।

. লাইভে অংশগ্রহণের জন্য ভিজিট করুন মনের খবর ফেসবুক পেজ:  https://web.facebook.com/monerkhabor/