মানসিক রোগে শারীরিক লক্ষণ নিয়ে মনের খবর ফেসবুক লাইভ আজ রাতে

মানসিক স্বাস্থ্য বিষয়ক মাসিক ম্যাগজিন ও অনলাইন পোর্টাল মনের খবর-এর নিয়মিত মাসিক আয়োজন মনের খবর ফেসবুক লাইভ এর ফেব্রুয়ারী মাসের পর্বটি আজ ২২ ফেব্রুয়ারী  (শুক্রবার) রাত ১১ টা থেকে ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

এবারের ফেসবুক লাইভের বিষয় নির্ধারিত হয়েছে ‘মানসিক রোগে শারীরিক লক্ষণ’ । মানসিক রোগের সাথে শারীরিক সম্পর্ক ছাড়াও অন্যান্য মানসিক রোগ এবং মনের খবর এর অ্যাওর্য়াড প্রাপ্তি নিয়ে  লাইভে কথা বলবেন ও সরাসরি দর্শকদের প্রশ্নের উত্তর দিবেন মনের খবর এর সম্পাদক ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় এর মনোরোগবিদ্যা বিভাগ এর চেয়ারম্যান মনোরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. সালাহ্উদ্দিন কাউসার বিপ্লব।

উল্লেখ্য, প্রত্যেক মাসেই ফেসবুক লাইভের আয়োজন করে মনের খবর। যেখানে বিষয় ভিত্তিক আলোচনাসহ বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়া হয়।

উল্লেখ্য, মাসের তৃতীয় বৃহ:বার ফেসবুক লাইভের নির্ধারিত দিন থাকলেও মহান ভাষা শহীদ দিবস এবং চকবাজারের অগ্নিকান্ডে নিহতদের প্রতি শ্রদ্ধা জানিয়ে গতকাল এর পরিবর্তে আজ লাইভ অনুষ্ঠানটি করার সিদ্ধান্ত নেওয়া হয়।

ইতমধ্যেই দেশে বিদেশে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে এ অনুষ্ঠানটি।  সংশ্লিষ্ট বিষয়ে ফেসবুক লাইভে আপনিও সরাসরি প্রশ্ন করতে পারেবেন।

ফেসবুক লাইভের ইভেন্ট লিংক: https://www.facebook.com/events/250111215895388/?ti=cl

লাইভটি মনের খবর ফেসবুক পেজ: https://www.facebook.com/monerkhabor/ থেকে সরাসরি দেখা যাবে।