মূল পাতা / সংবাদ / জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ উপলক্ষে মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউটে সভা অনুষ্ঠিত

জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ উপলক্ষে মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউটে সভা অনুষ্ঠিত

জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ-২০১৯ উপলক্ষে জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউটের আয়োজনে স্বাস্থ্য সেবার মান উন্নয়নে সেবা দাতা ও সেবা গ্রহিতাবৃন্দের মধ্যে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৮ এপ্রিল (বৃহঃবার) রাজধানীর শেরেবাংলা নগরে অবস্থিত জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউটের কনফারেন্স হলে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় মানসিক ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ডা. মোহিত কামাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের সহযোগী অধ্যাপক ডা.  হেলাল আহমেদ এবং সহযোগী অধ্যাপক ডা.  মেখলা সরকার।

সভায় জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিউটের চিকিৎসক, নার্স সহ বিভিন্ন শ্রেনীর কর্মকর্তাদের পাশাপাশি সেবাগ্রহিতা ও সেবাগ্রহিতাদের স্বজনরা অংশগ্রহণ করেন।

অংশগ্রহণকারী সেবা গ্রহিতারা হাসপাতালের চিকিৎসা সেবার মান, ব্যবস্থপনা, চিকিৎসক ও নার্সদের ব্যবহারে সন্তুুষ্টি প্রকাশ করেন। এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন তারা।

জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ডা.মোহিত কামাল এ ধারা অব্যাহত রাখার পাশাপাশি সেবার মান আরও বাড়ানোর প্রতিশ্রুতি দেন। এছাড়া তিনি হাসপাতালের যেকোন বিষয়ে অসন্তুষ্টি ও অভিযোগ থাকলে তা কর্তৃপক্ষকে জানালে দ্রুত সমাধানের আশ্বাস প্রদান করেন।

উল্লেখ্য, ১৬-২০ এপ্রিল সারাদেশে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ পালন করা হচ্ছে।