গবেষণায় তরুণ সাইকিয়াট্রিস্টদের অ্যাওর্য়াড প্রদান করবে এশিয়ান মেন্টাল হেলথ অ্যান্ড সাইকিয়াট্রি

গবেষণায় তরুণ সাইকিয়াট্রিস্টদের অ্যাওর্য়াড প্রদান করবে এশিয়ান মেন্টাল হেলথ অ্যান্ড সাইকিয়াট্রি

এশিয়ান মেন্টাল হেলথ অ্যান্ড সাইকিয়াট্রি এর গবেষণা ও শিক্ষা বিষয়ক সংগনঠন Research and Education Center of Bridging Asian Mental Health and Psychiatry (REBAMP) এর দ্বিতীয়  আন্তর্জাতিক সম্মেলন আগামী ২০-২২ এপ্রিল, ২০২০ তাইওয়ানে অনুষ্ঠিত হবে।

এই সম্মেলনে সাইকিয়াট্রি বিষয়ক গবেষণার জন্য তরুণ সাইকিয়াট্রিস্টদের ১৪ টি ক্যাটাগরিতে অ্যাওর্য়াড প্রদান করবে আরইবিএএমপি।

থাইল্যান্ড, ইন্দোনেশিয়া, ফিলিপাইন, মালয়েশিয়া, সিঙ্গাপুর, ব্রুনাই, ভিয়েতনাম, মায়ানমার, কম্বোডিয়া, লাওস, ভারত, পাকিস্তান, বাংলাদেশ , নেপাল, শ্রীলঙ্কা, ভুটান, অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের কমপক্ষে ৭ বছর যাবত প্রাক্টিস করছেন এরকম ৪০ বছরের কম বয়সী মনোরোগ বিশেষজ্ঞ, নার্স, মনো চিকিৎসক, মনোবিদ, সমাজকর্মী, ফার্মাসিস্ট এবং মানসিক স্বাস্থ্য সম্পর্কিত গবেষকরা অ্যাওর্য়াডের জন্য আবেদন করতে পারবেন।

আগ্রহীদেরকে নিজস্ব গবেষণাপত্র, অ্যাওর্য়াড প্রাপ্তির জন্য আবেদনপত্র, ২ পাতার সিভি, দেশের সর্বোচ্চ সাইকিয়াট্রিক অ্যাসোসিয়েশনে সভাপতির সুপারিশ পত্র এবং পাসর্পোটের অনুলিপি সহ পিডিএফ আকারে আগামী ৩১ জানুয়ারির মধ্যে rebamp2020 @gmail.com ঠিকানায় মেইল করতে হবে। মেইলে সিসি হিসেবে  socwind@gmail.comjane.cha ng@kcl.ac.ukn100160@email. ncku.edu.tw ঠিকানাগুলি রাখতে হবে।