আড্ডাফিলিয়া ও করোনাফোবিয়া: মনের খবর আয়োজিত অনলাইন আড্ডা 1

আড্ডাফিলিয়া ও করোনাফোবিয়া: মনের খবর আয়োজিত অনলাইন আড্ডা

করোনায় মানুষের বেশিরভাগ সময় ঘরেই কাটছে। বাড়ছে মানুষের মনে উদ্বেগ, উৎকন্ঠা, আতঙ্ক। পাশাপাশি রয়েছে জানারও আগ্রহ। এসব বিষয়কে মাথায় রেখে মানসিক স্বাস্থ্য বিষয়ক ম্যাগাজিন “মনের খবর” এর পক্ষ থেকে অনলাইন আড্ডার আয়োজন করা হয়েছে।

“আড্ডাফিলিয়া ও করোনাফোবিয়া” নামক এই অনলাইন আড্ডায় “করোনায় মনের খবর ও বিবিধ” শিরোনামে প্রতিদিন মানসিক স্বাস্থ্য বিশেষজ্ঞ সহ বিভিন্ন শ্রেনী পেশার ব্যক্তিবর্গ অতিথি হিসেবে অংশগ্রহণ করবেন। সেই সাথে প্রতি আড্ডায় মনের খবর ফেসবুক গ্রুপ এর সদস্যদের মধ্যে একজন প্রতিনিধিও অংশগ্রহণ করবেন।

আগামীকাল (৬ মে) বুধবার রাত ১০. ০০ টায় “আড্ডাফিলিয়া ও করোনাফোবিয়া” এর প্রথম পর্বটি অনুষ্ঠিত হবে। প্রথম পর্বে মনের খবর সম্পাদক অধ্যাপক ডা. সালাহ্‌উদ্দিন কাউসার বিপ্লব এর সাথে মনের খবর ফেসবুক গ্রুপ প্রতিনিধি ছাড়াও অতিথি হিসেবে থাকবেন ভারতের ভুবেনেশ্বর অলইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্স এর মনোচিকিৎসক ডা. তনয় মাইতি

“আড্ডাফিলিয়া ও করোনাফোবিয়া” চলাকালীন সময়ে যে কেউ করোনা এবং মানসিক স্বাস্থ্য বিষয়ক প্রশ্ন করতে পারবেন। “আড্ডাফিলিয়া” মনের খবর ফেসবুক পেজ এবং মনের খবর ফেসবুক গ্রুপ থেকে সরাসরি সম্প্রচারিত হবে।