করোনা সচেতনতা বিষয়ক ভিডিও বার্তা প্রকাশ করলো ‘মনের খবর’

করোনা সচেতনতা বিষয়ক ভিডিও বার্তা প্রকাশ করলো ‘মনের খবর’

করোনা সচেতনতা বিষয়ক ভিডিও বার্তা প্রকাশ করেছে মানসিক স্বাস্থ্য বিষয়ক ম্যাগাজিন “মনের খবর”। আজ ৮ মে (শুক্রবার) মনের খবর এর ইউটিউব চ্যানেল থেকে “সুস্থ থাকুন সর্তক থাকুন” র্শীষক এই ভিডিও বার্তাটি প্রকাশ করা হয়।

ভিডিও বার্তায় করোনা সচেতনতা বিষয়ক এই ভিডিও বার্তায় কথা বলেছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের মনোরোগবিদ্যা বিভাগের অধ্যাপক ও মনের খবর এর উপদেষ্টা ডা. ঝুনু শামসুন্নাহার, একই বিভাগের ক্লিনিক্যাল সাইকোলজিস্ট সেলিনা ফাতেমা বিনেত শহীদ, বিএসএমএমইউ এর চক্ষু বিশেষজ্ঞ ডা. নুজহাত চৌধুরী, জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার মনের, খবর উপদেষ্টা ও অভিনেতা আজাদ আবুল কালাম, মনের খবর উপদেষ্টা ও আবৃত্তিকার শিমুল মুস্তাফা, বাংলাদেশ এসোশিয়েশন অব সাইকিয়াট্রিস্ট (বিএপি) এর সভাপতি অধ্যাপক ডা. ওয়াজিউল আলম চৌধুরী, জনপ্রিয় কথাসাহিত্যিক ও মনোরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. মোহিত কামাল এবং মনের খবর উপদেষ্টা অধ্যাপক ডা. সালাহ্‌উদ্দিন কাউসার বিপ্লব।

ভিডিও দেখতে ক্লিক করুন

উল্লেখ্য, এর আগে করোনা সচেতনতা বিষয়ে সঠিক তথ্য পরমার্শ দিতে “করোনায় মনের সুরক্ষা” নামে বিশেষ বিভাগ চালু করে মনের খবর অনলাইন। একই সাথে মানসিক স্বাস্থ্য সেবা নিশ্চিতে টেলিসেবারও উদ্যোগ গ্রহণ করা হয়।

মানিসিক স্বাস্থ্য বিষয়ে চিকিৎসকের সরাসরি পরামর্শ পেতে দেখুন: মনের খবর ব্লগ
করোনায় মানসিক স্বাস্থ্য বিষয়ক টেলিসেবা পেতে দেখুন: সার্বক্ষণিক যোগাযোগ
করোনা বিষয়ে সর্বশেষ তথ্য ও নির্দেশনা পেতে দেখুন: করোনা ইনফো